Export & Import.Nazmul stock lot.Garments Lot.Google Adsense Business.Of.Blogger.Youtube.Google Adwords.Web Hosting & Domain,*Hell My Dear Friend How Are You ? I M Nazmul Hassann From Bangladesh Dhaka Skype:nazmul.hassan94 Nimbuzz :-nazmulhassan93 Call:- 01191106887.01685341430.01839373442 www.nazmulgroupltd.com
Home » » ষ্টুডিওর ছবি সুন্দর হওয়ার গোপন রহস্য: ছবিকে সুন্দর ও মসৃণ করার জন্য এক অতুলণীয় Plug-in: Noiseware Professional v3.0.0.2 for Photoshop

ষ্টুডিওর ছবি সুন্দর হওয়ার গোপন রহস্য: ছবিকে সুন্দর ও মসৃণ করার জন্য এক অতুলণীয় Plug-in: Noiseware Professional v3.0.0.2 for Photoshop

ষ্টুডিওর ছবি সুন্দর হওয়ার গোপন রহস্য: ছবিকে সুন্দর ও মসৃণ করার জন্য এক অতুলণীয় Plug-in: Noiseware Professional v3.0.0.2 for Photoshop

আমরা অনেকেই ভাবি যে ষ্টুডিও তে ছবি এত সুন্দর হয়, কিন্তু আমাদের ক্যামেরা, কিম্পিউটার থাকা সত্বেও আমাদের এডিট করা ছবি কেন সুন্দর হয় না। হ্যা ভাই এই কথাটি সত্যিই ঠিক যে আমাদের সাধারণ অপারেটর এর চাই তে ষ্টুডিওর অপারেটররা ছবিকে বেশী সুন্দর করতে পারেন। কিন্তু আমি বলতে চাই তাড়া পাড়লে আমরা পাড়ব না কেন? আর কিভাবে পাড়ব তা নিয়েই আমার পোষ্ট। তবে একথা অনস্বীকার্য যে ষ্টুডিও তে যে ক্যামেরা থাকে তা সাধারণত আমাদের সাধারণ ক্যামেরা থেকে অনেক উন্নত মানের হয়। তবে ক্যামেরা আপনার যেমন ই হোক না কেন? আশাকরি আজকে আমি যে Plug-in টি সম্পূর্ণ ফ্রি তে দিব তা ইনশআল্লাহ আপনার ছবি এডিটিং কে আরো ও একধাপ এগিয়ে নিতে সক্ষম হবে।
ডাউনলোড হয়ে গেলে যা করবেন—
প্রথমত, আপনার পিসিতে অবশ্যই  Adobe Photoshop Instal করা থাকতে হবে। আর প্লাগইনটি ইনিষ্টল করার জন্য নিচের তথ্যাবলী অনূসরণ করুন।
*প্রথমে ডাউনলোড করা জিপ ফোল্ডার টিকে Extract করুন।
*Extract হয়ে গেলে noisewarepropluginsetup3002.exe ফাইলটিতে ডাবল ক্লিক করুন।
*তারপর যে উইন্ডোটি আসবে তাতে Next বাটনে ক্লিক করুন।
* I accpet terms & condition …… এখানে ক্লিক করে নিচের Next বাটনে পুনরায় ক্লিক করুন।
* তারপর Install এ ক্লিক করুন।
*Install প্রক্রিয়া শেষ হতে না হতেই দেখবেন আরেক টি Install উইন্ডো এসেছে।
*এই উইন্ডোতে আপনাকে আপনার পিসিতে Install করা Adobe Photoshop এর নাম দেখাবে যেমন Adobe Photoshop 11.0 এই রকম । আপনি Adobe Photoshop 11.0 সিলেক্ট করে নিচের Edit বাটনে ক্লিক করুন। তারপর Browse > Plug-in > Filters সিলেক্ট করে Ok আবার Ok বাটনে ক্লিক করুন। এখন Next বাটনে ক্লিক করার পরই Finish বাটনে ক্লিক করুন। বাস হয়ে গেছে আপনার Install.* আপনার পিসিকে Restart দিন।
* Restart হয়ে গেলে আপনার Adobe Photoshop ওপেন করুন।
* যেকোন একটি ছবি ওপেন করুন। তবে পাসপোর্ট সাইজের JPG ফাইল হলেই ভাল।
*এখন দেখুন আপনার Adobe Photoshop এর Filter ম্যেনুর সবার শেষে Imagenomic > Noisewere Professional এ ক্লিক করলেই plug-in টি ওপেন হবে।
* Ok বাটনে ক্লিক করতে চাইলে ই Registration চাইবে। কোন কিছু Close না করে সরাসরি ডাউনলোড করা ফোল্ডরটি থেকে Key Generator নামক ফোল্ডার টি খেুলে Name, Organization, E-mail এ আপনার যাইচ্ছা তাই লিখে দিন। তার পর Generate বাটনে ক্লিক করুন। এখন সিরিয়াল টি পুরোটাই কপি করুন এবং পেষ্ট করুন আপনার ফটোশপে ওপেন হওয়া Noisewere Professionalএর  রেজি: উইন্ডোতে। বাস আপনার কাজ শেষ।
এত কষ্টের পর এখন শুধু আপনার উপভোগেরই পালা। কষ্ট করে আমরা পোষ্ট পড়ার জন্য ধন্যবাদ। পোষ্ট শুরু করার আগেই বলেছি যে, ভূল-ত্রূটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ওহ আরেকটি কথা যদি Install করতে সমস্যা হয় তাহলে বলবেন যতটুকু পারি সমাধান করার চেষ্টা করব। আর যদি তাও না পারেন তাহলে  plug-in টিকে যত্ন করে রেখে দিন একদিন না একদিন ইনশআল্লাহ অবশ্যই পাড়বেন। আল্লাহ হাফেজ।
Share this article :

Post a Comment

Pages

bkashwinslider
200

Nazmul Group Limited

love